মো: বেলায়েত হোসেন : শেরপুর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০২২-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। ২০ এপ্রিল শনিবার সকাল ৯টায় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে বেলুন উড়িয়ে ওই ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এসময় তিনি বলেন, শেরপুর জেলা খেলাধুলায় এগিয়ে যাচ্ছে, শুধু ক্রিকেটে নয় শেরপুর জেলা সকল ধরনের খেলাধুলার চর্চা হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মানিক দত্ত, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক।

উদ্বোধন কালে জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, নির্বাহী সদস্য হাকিম বাবুলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং খোলোয়াড়রা উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে ৫টি দল অংশ নিচ্ছে, প্রতিটি ম্যাচ হবে ৫০ ওভারের। উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে সাইকা একাদশ ও সবুজসেনা একাদশ।